ফেসবুক লাইভে এসে দুঃখ প্রকাশ করলেন সানাই

|

ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দেয় পুলিশ। এরপর তিনি ফেসবুকে লাইভে এসে তার মতামত দেন।

লাইভে এসে তিনি বলেন, সবার উদ্দেশ্যে একটা মেসেজ দিতে বিশেষ লাইভে এসেছি। আমার সমালোচিত কনটেন্টগুলো আমি কোনো বিশেষ উদ্দেশ্যে বা কোনো ধরনের আর্থিক লাভের আশায় করিনি।

তিনি বলেন, সাইবার ক্রাইম ইউনিটে এসে আমার বিশেষভাবে অনুধাবন হয়েছে যে, এই কনটেন্টগুলো দেখে কোনো কোনো শ্রেণির লোকজন বিশেষ করে শিশুরা যারা আন্ডার এইটটিন, তারা ক্ষতিগ্রস্ত হতে পারে। অতএব ডেফিনেটলি (অবশ্যই) আমার এটা ভুল ছিল।

সানাই বলেন, আমি এদেশের নাগরিক হিসেবে, এদেশের সুস্থ সংস্কৃতি বিকাশে এদেশের আইন মেনে চলে একজন ভাল শিল্পী হতে চাই।

আমি আমার ইতোপূর্বে ব্যক্তিগত বা যৌথভাবে করা বিব্রতকার ভিডিও বা ছবির জন্য আন্তরিকভাবে দুঃখিত। আমি অবশ্যই ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকব। আমার নিয়ন্ত্রণে থাকা সব প্রোফাইল থেকে এ ধরনের কনটেন্টগুলো মুছে ফেলব। অন্যান্য কনটেন্টগুলোর বিষয়ে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তা চাচ্ছি। আমি সবাইকে আহ্বান জানাব— আমাদের দেশে ইন্টারনেটকে আমরা নিরাপদে রাখব। ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব। ধন্যবাদ সবাইকে আমার সাথে থাকার জন্য।

তিনি আরও বলেন, এটা নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইন চলছে। আমরা অবশ্যই বাংলাদেশের আইনকে শ্রদ্ধা করি, সমর্থন করি। এবং আমি নিরাপদ ক্যাম্পেইনের সাথে আছি।

এর আগে, রোববার তাকে আটকের পর ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়।

সানাইয়ের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযোগ, টিকটক ও ফেসবুক লাইভের মাধ্যমে খোলামেলা ও অসামাজিক কথাবার্তা বলে যুবসমাজকে অবক্ষয়ের দিকে ঠেলে দিচ্ছিলেন সানাই।









Leave a reply