জয়পুরহাটে এক রাতেই ৩ দোকানে চুরি, থানায় মামলা

|

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে এক রাতেই তিনটি দোকান থেকে প্রায় ১১ লক্ষ টাকার মালামাল চুরির অভিযোগ উঠেছে। রবিবার গভীর রাতে জয়পুরহাট শহরের এসপি অফিসের মোড় এলাকার নুরী এন্টারপ্রাইজ, পাটার পাড়া মোড়ে বোরাক এন্টার প্রাইজ ও ব্র্যাকের মোড়ে নিউ ডিজিটাল স্টুডিও থেকে এসব মালামাল চুরি হয়। এ বিষয়ে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নুরী এন্টার প্রাইজের মালিক আলেয়া খাতুন জানান, প্রতিদিনের ন্যায় তারা দোকানের বেচা-কিনা শেষ করে দোকান বন্ধ করে বাসায় চলে যায়, পরেরদিন সকালে দোকান খুলতে এসে দেখেন দোকানের তালা ভাঙ্গা এবং ভিতরে দোকানের ৮৭টি ইজিবাইকের ব্যাটারি নেই।

বোরাক ইন্টার প্রাইজের মালিক শহিদুল ইসলাম জানান তার দোকান থেকেও ১৪টি ইজি বাইকের ব্যাটারি চুরি হয়েছে। অপর দিকে ব্রাকের মোড়ে নিউ ডিজিটাল স্টুডিও থেকেও ২টি ক্যামেরা, ৪টা মোবাইল ও নগদ ১০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) মোমিনুল ইসলাম জানান, চুরির বিষয়ে গতকাল নুরী এন্টার প্রাইজের প্রোপ্রাইটার আলেয়া খাতুন বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি তদর্ন্ত সাপেক্ষে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে ও জানান তিনি ।









Leave a reply