নববধূ অপহরণের চেষ্টা: ছাত্রলীগ নেতা ইসমাইল গ্রেফতার

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার দেবিদ্বারে বৌ-ভাত অনুষ্ঠান থেকে কনেকে তুলে নেয়ার চেষ্টা মামলার প্রধান আসামি ইসমাইল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহিরুল আনোয়ার নববধূ অপহরণ চেষ্টার প্রধান আসামি ইসমাইলকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহরাব হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে নিমসার এলাকায় থেকে তাকে গ্রেফতার করে। আজ মঙ্গলবার দুপুরে তাকে কুমিল্লার আদালতে প্রেরণ করে ৫ দিনের রিমাণ্ড আবেদন করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি দুপুরে নিমসার জনাব আলী ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি ইসমাইল ও সহযোগী সাকিবের নেতৃত্বে ৫০-৬০ জনের একটি দল দেবিদ্বার উপজেলার সাহারপাড় গ্রামে বৌ-ভাত অনুষ্ঠান থেকে কনেকে তুলে নিতে এসে গণধোলাইয়ের শিকার হয়। ইসমাইল ও সহযোগী সাকিবের নেতৃত্বে বরের বাড়ি থেকে কনেকে অপহরণ করতে যায়।

এ খবর ছড়িয়ে পড়লে গ্রামবাসীরা সন্ত্রাসীদের ঘেরাও করে গণধোলাই দেয়। এতে প্রায় ২৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ইসমাইলের সাত সহযোগীকে আটক করে। কিন্তু ইসমাইল ও তার সহযোগী সাকিব পালিয়ে যায়। ওই দিন রাতে পলাতক ছাত্রলীগ নেতা ইসমাইল, সহযোগী সাকিব সহ আটক সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০ জন সহ মোট ৩৯ জনকে আসামি করে নববধূর শ্বশুর ইউনুছ মাঝি বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

পরে, এই ঘটনাকে কেন্দ্র করে নিমসার জনাব আলী ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেন কুমিল্লা (দক্ষিণ) জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply