সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ

|

ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোডের অভিযোগে ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল সাইবার ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

মঙ্গলবার বিকাল ৪ টায় মিন্টো রোডে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের কার্যালয়ে এলে তার জিজ্ঞাসাবাদ শুরু হয়।

এ ব্যাপারে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোহাম্মদ নাজমুল হাসান বলেন, ‘ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রীর (মোস্তাফা জব্বার) ‘সেইফ ইন্টারনেট’ বা নিরাপদ ইন্টারনেট শ্লোগানকে সামনে রেখে ডিএমপি এর সাইবার ক্রাইম ইউনিট সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে’।

তবে জিজ্ঞাসাবাদে কি ধরনের তথ্য সালমান মুক্তাদিরের কাছ থেকে পাওয়া গেছে সে বিষয়ে এখন পর্যন্ত কিছু বলা হয়নি। পুলিশের ওই কর্মকর্তা আরো বলেন, ‘জিজ্ঞাসাবাদ শেষে সর্বশেষ তথ্য বলা যাবে’।

এর আগে ‘মিস বাংলাদেশ’ জেসিয়া ইসলাম সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে সালমান মুক্তাদিরের বিরুদ্ধে ইন্টারনেটে আপত্তিকর ও অশ্লীল কনটেন্ট ছড়ানোর অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে সিটিটিসি’র এই বিভাগ সালমান মুক্তাদিরকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। তবে তাকে আটক দেখানো হবে কি না এ ব্যাপারে গতকাল রাত পর্যন্ত নিশ্চিত কোন তথ্য মিলেনি।









Leave a reply