মোদি: বলিউডের চিত্রতারকা নাকি দেশের প্রধানমন্ত্রী?

|

ভারতে কংগ্রেসের পক্ষ থেকে কটাক্ষ করা হয়েছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা মোদির উদ্দেশে প্রশ্ন ছুড়েছেন- আপনি কী বলিউডের চিত্রতারকা নাকি দেশের প্রধানমন্ত্রী?

তবে কংগ্রেসের মুখপাত্রের এমন প্রশ্নে মোটেই চটেননি ভারতের প্রধানমন্ত্রী ও তার দল বিজেপি, বরং এ ব্যপারে চুপ থাকাই শ্রেয় মনে করছে তারা। তবে এমন বক্তব্য পাকিস্তানকে উসকে দেবে বলে মন্তব্য করেছে বিজেপি।

জানা গেছে, গত ১৪ ফেব্রুয়ারি বিকালে ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে হামলার খবর পেয়েও মোদি করবেট জঙ্গলে ছবি তোলায় ব্যস্ত ছিলেন। সেখানে বাঘ নিয়ে নির্মিত একটি তথ্যচিত্রের শুটিংয়ে অংশ নিচ্ছিলেন তিনি।

বিকালে পুলওয়ামায় বিস্ফোরণের খবর আসার পরেও শুটিং বন্ধ করেননি মোদি। সন্ধ্যা অবধি শুটিং শেষ করে চায়ের আড্ডায় খোশগল্পে মেতে ওঠেন তিনি।

কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেন, বিস্ফোরণের খবর পাওয়ার পরেই প্রধানমন্ত্রীর উচিত ছিল তাৎক্ষণিক শুটিং বন্ধ করে মন্ত্রীসভার সঙ্গে জরুরি বৈঠক করা। তিনি আরো বলেন, যেখানে সিআরপিএফের ৪০ বাঘ নিহত হয়ে গেল, আর প্রধানমন্ত্রী ব্যস্ত হয়ে আছেন বনের বাঘ নিয়ে।

বিজেপির দাবি, ওই দিন আবহাওয়া খারাপ থাকায় দিল্লি ফিরে বৈঠক করতে আসতে পারেননি মোদি। তাই শুটিং শেষ করে রামনগর থেকেই শীর্ষ মন্ত্রীদের সঙ্গে বৈঠক করেছেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply