সানাইয়ের স্বামী হচ্ছেন কে?

|

বর্তমান সময়ে বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় দারুণ আলোচিত এক নাম সুপ্রভা মাহবুব সানাই। মডেল ও অভিনয় পেশায় জড়িত থাকলেও তিনি বারবার আলোচিত হয়েছে বিতর্কিত কর্মকাণ্ড ও আপত্তিকর ভিডিও’র জন্য। ক’দিন আগে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে তাকে ডেকে নেয়া হয় এসবের ব্যাপারে, যা ব্যাপক আলোচিত হয় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। সবশেষ বোমা তিনি ফাটিয়েছেন গত শনিবার, নিজের বাগদানের খবর দিয়ে।

শনিবার দুপুরে ফেসবুকে বাগদানের ছবি ও স্ট্যাটাস দেয়ার পরই নতুন ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। জোর আলোচনা শুরু হয়, কে হচ্ছেন সেই সৌভাগ্যবান? জাতীয় পার্টির সিনিয়র নেতা মশিউর রহমান রাঙার পাশে তার একটি ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। জোর গুঞ্জন ওঠে, তবে কি তিনিই সানাইয়ের হবু বর? দেশের অনলাইন পোর্টালগুলো এসব খবর আর গুঞ্জন ফলাও করে প্রচার করেছে।

তবে হবু স্বামীর নাম প্রকাশে নারাজ সানাই। বাগদানের পর একাধিক ফেসবুক পোস্ট ও লাইভে এসে তিনি জানান, সময় হলেই সব জানাবেন। বিষয়টি নিয়ে গণমাধ্যমগুলোকে বিভ্রান্তিকর খবর ছড়ানো থেকে বিরত থাকার আহ্বান জানান তিনি। তবে আলোচনা থেমে থাকেনি।

রোববার সকালে সানাই তার ফেসবুক পেইজে দৈনিক প্রথম আলোর একটি প্রতিবেদন শেয়ার করেন। পোস্টে তিনি বলেন, “কিছু কিছু নিউজ সাইট কে বলছি আপনারা প্লিজ পাগল হবেন ন। মন্ত্রি, এমপি ব্যাপারটা অনেক সম্মানের। যে কোন নামের সাথেই জড়িয়ে দিবেন না প্লিজ। আর ইউটিউবাররা প্লিজ আপনারা যে কোন ভিডিও বানাবেন না মন গড়া ব্যাপার নিয়ে। আমার পারসোনাল লাইফ বলতেও কিছু আছে। আমার সবকিছু পাবলিক করে দিবেন না।”

তবে উৎসাহী জনতা আর ভক্তদের একেবারে নিরাশ করেননি সানাই। প্রথম আলোকে দেয়া সাক্ষাতকারে তিনি হবু স্বামী সম্পর্কে বেশ কিছু সূত্র দিয়েছেন। বলেছেন, “তাঁর হবু বর এর আগে একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে তিনি অংশ নেননি। সরাসরি জড়িত আছেন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে। তিনি একজন ব্যবসায়ীও।”

এসব ক্লু’র ভিত্তিতে নেটিজেনরা এখন নতুন করে গবেষণায় মেতেছেন, এমন কে কে আছেন, যারা সানাইয়ের বর্ণিত ক্রাইটেরিয়ার মধ্যে পড়েন।









Leave a reply