‘উপজেলা নির্বাচন’ আইনের বিধানে সুষ্ঠভাবে সম্পন্ন হবে- ইসি

|

গাইবান্ধা প্রতিনিধি :

নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম বলেছেন, গত সিটি কর্পোরেশন নির্বাচন সহ অন্যান্য যত নির্বাচন হয়েছে। তাতে একটা লোকও বলতে পারবে না যে তাকে বাঁধা দেওয়া হয়েছে, বা সমস্যা হয়েছে, বা তাদেরকে কোন ভাবেই ভয়ভীতি দেখানো হয়েছিল। এ কথা কেউ বলতে পারবে না। আর একি ভাবে যেন এ ধরনের কথা কেই বলতে না পারে সেজন্য প্রতিটা উপজেলা নির্বাচনে যদি কেউ বাঁধা প্রদান বা ভয়ভীতি প্রদর্শন করে তাহলে নির্বাচন আইনের বিধান অনুযায়ী সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে করতে কঠোর তম শক্তি প্রয়োগ করা হবে।

সোমবার (৪ মার্চ) রাত ৮টার দিকে দিনাজপুর থেকে বগুড়া যাওয়ার পথে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী, নির্বাচন সংশ্লিষ্ট সকলে সঠিক দায়িত্ব পালন করবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে ভোট দিতে পারেন সে ব্যবস্থা জোরদার করা হয়। উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণে সব ব্যবস্থা নেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, জেলা নির্বাচন অফিসার মাহাবুবর রহমান, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা নির্বাচন অফিসার ব্রজেন্দ্র নাথ রায়সহ উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তাবৃন্দ।

এরআগে, নির্বাচন অফিসের পৌছালে রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা জানায় নির্বাচন কর্মকর্তা, ইউএনও, ওসিসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা। পরিদর্শন শেষ গাড়ি করে গোবিন্দগঞ্জ বগুড়ার উদ্দেশ্যে রওনা হন রফিকুল ইসলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply