পটুয়াখালী পৌরসভার দায়িত্ব নিলেন নতুন মেয়র মহিউদ্দিন

|

জাকারিয়া হৃদয়, পটুয়াখালী

প্রায় ২৩ (তেইশ) কোটি টাকার দায়দেনা মাথায় নিয়ে নবনির্বাচিত পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদসহ তার পরিষদ আজ সকালে দায়িত্বভার গ্রহণ করেছেন। এরআগে গত ৫মার্চ বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ গ্রহণ করেন।
বেলা ১১টায় পৌরসভা চত্তরে নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরগনের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পটুয়াখালীর প্রবীণ ব্যক্তিত্ব আলহাজ আবুল হোসেন আবু মিয়া। এ সময় পৌরসভার সচিব মোঃ হেলাল উদ্দিন নবনির্বাচিত পৌর মেয়র মহিউদ্দিনকে দায়িত্বভার বুঝিয়ে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ বলেন, নতুন পৌরসভা গঠনে পৌরবাসী যে দায়িত্ব আমাকে দিয়েছে তা আমি অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করবো। তিনি বলেন, পটুয়াখালী পৌরসভা হবে বরিশাল বিভাগের উন্নয়নের অন্যতম মডেল পৌরসভা। দুর্নীতিমুক্ত, স্বজনপ্রীতি ও পরিবেশ বান্ধব পৌরসভা তৈরি করাই আমার মূল লক্ষ্য এবং উদ্দেশ্য।

পৌর মেয়র বলেন, সাবেক পৌর মেয়র এই পৌরসভার ১২টি খাতে প্রায় ২৩ কোটি টাকা দেনা রেখে গেছে। আর পৌর তহবিলে জমা রেখে গেছেন মাত্র ২ কোটি টাকা। এত দেনার বোঝা মাথায় নিয়ে আজ আমি দায়িত্ব গ্রহণ করছি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, পটুয়াখালী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম, প্রবীণ ব্যক্তিত্ব সাবেক পৌর চেয়ারম্যান আবদুল হক মিয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নুরুল হক তালুকদার, সাবেক কাউন্সিলর ও চেম্বারের সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদল, সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রধান প্রফেসর মোঃ বিল্লাহ, প্রেসক্লাবের আহবায়ক স্বপন ব্যানার্জি, বড় জামে মসজিদের খতিব মাওলানা আবু সাইদ প্রমূখ।

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply