ডুফা’র নতুন সভাপতি পল্লব, সাধারণ সম্পাদক ড. নেয়ামুল

|

ডাকসু নির্বাচনের আগেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে হয়ে গেল উৎসবমুখর এক নির্বাচন। পুরোপুরি অনলাইন মাধ্যমে অনুষ্ঠিত হয় ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস এসোসিয়েশন বা ডুফা’র কার্য নির্বাহী কমিটির-২০১৯-২০২০ সালের নির্বাচন। ডুফা’র সদস্যরা জানিয়েছেন, ইমেইলে পাওয়া ব্যালটের মাধ্যমে নির্বাচিত হয়েছে ৭১ সদস্যের নির্বাহী কমিটি।

এদের মধ্যে ডিপার্টমেন্ট ক্যাটাগরিতে ৪০ জন এবং পপুলার ক্যাটাগরিতে ৩১ জন নির্বাচিত হয়েছেন। ডিপার্টমেন্ট ক্যাটাগরিতে ভোটের পর, গত ২৬-২৭ ফেব্রুয়ারি পপুলার ক্যাটাগরিতে এবং গত দু’দিন টপ ফাইভ ক্যাটাগরিতে ভোটাভুটির পর আজ সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

সেখানে প্রেসিডেন্ট হিসেবে আরও একবার ব্যবসায়ী ও সাবেক ছাত্রনেতা এ কে এম এনায়েত হোসেন পল্লব এবং কাস্টমের যুগ্ম কমিশনার ড. সৈয়দ নেয়ামুল সেক্রেটারি নির্বাচিত হন। এর আগের কমিটিতেও তারা নির্বাচিত হয়ে সফলতার সাথে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়া সহসভাপতি হিসেবে খন্দকার নুরুন্নবী (বিদ্যুৎ), সহসম্পাদক মো. আশরাফুল ইসলাম (আশা), কোষাধ্যক্ষ এ.কে.এম বদরুল হক (অনু) নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা জানান, টুগেদারনেস ফর বেটারমেন্ট স্লোগান নিয়ে শুরু হওয়া বন্ধুদের এই সংগঠন সমাজ পরিবর্তনের স্বপ্ন দেখে। আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ রেখে যেতে চান তারা।

যমুনা অনলাইন : আরএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply