মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় সেনাসদস্য নিহত

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মির্জাপুরে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আজিজুল ইসলাম (৩২) নামের এক সেনা সদস্য নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজিজুল ইসলাম একই এলাকার মৃত আব্দুর রউফ মিয়ার ছেলে । তিনি বগুড়ার সেনানিবাসের সৈনিক হিসেবে কর্মরত ছিলো। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করে।

মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক বলেন, বুধবার রাতে আজিজুলের ছোট ভাই রাসেল ও একই এলাকার কামরুল মোল্লার সাথে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি হয় ।

ওই ঘটনাকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার রাতে কামরুলকে একা পেয়ে হামলা করে প্রতিপক্ষের লোকজন। আজ শুক্রবার দুই গ্রামের উত্তর পাড়া এবং দক্ষিণ পাড়ার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সেনা সদস্যসহ ৪ জন আহত হয় ।

পরে আহতদের উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । পরবর্তীতে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে বিকেলে সেনাবাহিনীর সদস্য আজিজুল মারা যায়।

তিনি আরো বলেন, এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। তাদের নামে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে । নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply