পটুয়াখালী‌তে ১৫শ’ পিচ ইয়াবাসহ দম্পতি আটক

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধিঃ

পটুয়াখালী শহ‌রের পুরান বাজার এলাকা থে‌কে ১৫শ’ পিচ ইয়াবাসহ এক দম্পতিকে আটক ক‌রে‌ছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আজ শনিবার দুপুর সাড়ে বা‌রোটার দি‌কে এ অভিযান চালা‌নো হয়। আটককৃতরা হ‌লেন পুরানবাজার মু‌দি ব্যবসায়ী প‌রোশ চন্দ্র সাহা(৫৫) ও তার স্ত্রী পূ‌র্নিমা চন্দ্র সাহা। এ ব্যাপা‌রে সদর থানায় মামলার প্রস্তু‌তি চল‌ছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পটুয়াখালী ক সা‌র্কে‌লের জেলা প‌রিদর্শক আবু রেজা মে‌হে‌দি হাসান জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স দুপু‌রে পুরান বাজার এলাকায় অভিযান চালা‌নো হয়। এসময় প‌রে‌শের বাসা তল্লাশী ক‌রে কা‌লো টেপ মোড়া‌নো দু‌টি জ্যা‌মি‌তি ব‌ক্স উদ্ধার করা হয়। প‌রে প‌রে‌শের স্বীকা‌রো‌ক্তি অনুযায়ী ওই জ্যা‌মি‌তি ব‌ক্সের ম‌ধ্যে ১৫শ’ পিচ ইয়াবা পাওয়া যায়।

এঘটনার সা‌থে জ‌ড়িত থাকার অভিযোগে প‌রে‌শের স্ত্রী পূ‌র্নিমাকেও আটক করা হয়।

তি‌নি আরো জানান, প‌রেশ ও তার স্ত্রী দীর্ঘ‌দিন ধ‌রে গোপ‌নে মু‌দি ব্যবসার পাশাপা‌শি ইয়াবা ব্যবসা ক‌রে আস‌ছিল। ঢাকার মিরপুর থে‌কে জ‌নৈক ব্য‌ক্তির কাছ থে‌কে জব্দ কৃত ইয়াবা কিছু‌দিন আগে প‌রেশ ও তার স্ত্রী পটুয়াখালী নি‌য়ে এনে‌ছে।

অভিযানে অন্যান্য‌দের মধ্যে আরো যারা অংশ নেন তারা হ‌লেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-প‌রিদর্শক খন্দকার জাফর আহ‌মেদ, সহকারী উপ-প‌রিদর্শক জিএম হা‌ফিজুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, প্রশাস‌নের তথ্য অনুযায়ী পটুয়াখালীর পুরান বাজার এলাকা মাদ‌কের আখড়া ব‌লে চিহ্নিত দীর্ঘ‌দিন ধ‌রে। এক‌টি প্রভাবশালী মহল সেখা‌নকার মাদক ব্যবসায়ী‌দের আশ্রয়-প্রশ্রয় দি‌য়ে আস‌ছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply