ক্লাস পরীক্ষা বর্জনের কর্মসূচি প্রত্যাহারের ঘোষণা ভিপি নুরের

|

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের নির্বাচিত ভিপি নুরুল হক নুর ডাকসুর পুনর্নির্বাচনের দাবি থেকে সরে এসেছেন। তিনি ধর্মঘট প্রত্যাহার করে সবার সঙ্গে মিলেমিশে কাজ করার আহ্বান জানান।

মঙ্গলবার ক্যাম্পাসে ছাত্রলীগ শুভেচ্ছা জানাতে গেলে ভিপি নুর উপস্থিত গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নে সবার সঙ্গে মিলেমিশে কাজ করার কথা জানান। এর আগে তিনি ডাকসুর নির্বাচনের কারচুপির অভিযোগ এনে ভিপি ও সমাজসেবা সম্পাদক পদ ছাড়া সব পদে পুনর্নির্বাচন দাবি করেছিলেন।

শুভেচ্ছা জানাতে গিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসুর ভিপি প্রার্থী মো. রেজানুল হক চৌধুরী শোভন বলেন, ভোটে নুর ভিপি নির্বাচিত হয়েছে। আমরা তাকে মেনে নিয়েছি। সবাই তাকে মেনে নেবেন। সে আমার বন্ধুর ছোট ভাই। এ নিয়ে কেউ কোনো সংঘর্ষে জড়াবে না।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও নির্বাচিত ভিপি নুর বলেন, সবাই মিলে কাজ করব। আমাকে ছাত্রলীগ মেনে নিয়েছে। আমি ক্যাম্পাসে কাজ করতে শোভন ভাইয়ের সহযোগিতা চাই।

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি শোভন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবার প্রতি আহ্বান সুষ্ঠুভাবে ক্যাম্পাস পরিচালনায় সহায়তা করতে হবে। তাকে দায়িত্বশীল আচরণ করতে হবে। সুন্দর ঢাকা বিশ্ববিদ্যালয় তৈরি করতে চাই। আমরা স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয় গড়ে তুলব।

শোভন বলেন, আমি ভিপি হতে পারি নাই। তাতে কোনো সমস্যা নেই তবে আমাদের সব চাওয়া-পাওয়া নুর পূরণ করবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply