ভবিষ্যতে শতভাগ নিরাপত্তা নিশ্চিত দেখেই ক্রিকেট দলকে পাঠাবো: প্রধানমন্ত্রী

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, ভবিষ্যতে যে কোন বিদেশ সফরে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করেই ক্রিকেট দলকে পাঠানো হবে। গণভবনে ভিডিও কনফারেন্সে কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে গতকালের ক্রাইস্টচার্চ হামলা প্রসঙ্গে কথা বলেন তিনি। আবারও তীব্র নিন্দা জানান মসজিদে সন্ত্রাসী হামলার।

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দ্বিতীয় কাঁচপুর সেতু, ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা ৪ লেনের ফ্লাইওভার ও লতিফপুর রেলওয়ে ওভারপাসের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন শেখ হাসিনা। তিনি প্রত্যাশা করেন, এসব প্রকল্পের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়ন আরও এগিয়ে যাবে। সরকার দেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে বলে জানান প্রধানমন্ত্রী। এসময় দেশজুড়ে সরকারের নেয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম তুলে ধরেন তিনি। এসময় সিঙ্গাপুরে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের জন্য দোয়া প্রার্থনা করেন শেখ হাসিনা।

তিনি বলেন, সেতুমন্ত্রী দেশে ফিরলে তাকে সাথে নিয়েই যাবেন সেতু পরিদর্শনে। প্রধানমন্ত্রী আবারও নিউজিল্যান্ডে মসজিদে হামলার ঘটনায় বাংলাদেশিসহ ব্যাপক হতাহতের ঘটনায় শোক জানান। মসজিদের মাঝে ঢুকে হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, সন্ত্রাসীদের কোন ধর্ম নেই।









Leave a reply