মৃত্যুর ভান করে মেঝেতে পড়েছিলেন কিশোরগঞ্জের মাসুম

|

এ টি এম নিজাম, কিশোরগঞ্জ থেকে:

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে ভয়ঙ্কর সন্ত্রাসী হামলায় অলৌকিকভাবে প্রাণে রক্ষা পেলেন কিশোরগঞ্জের যুবক ওমর জাহিদ মাসুম (৩৪)। বন্ধু-স্বজন ও সহপাঠীদের সঙ্গে জুমার নামাজ আদায় করতে গিয়ে তিনি সন্ত্রাসী হামলার মধ্যে পড়েন।

এ সময় একটি গুলি তার পেটের কাছ দিয়ে চলে যায়। সাথে সাথে মেঝেতে শুয়ে পড়েন তিনি। মৃত্যুর ভান করে অন্যান্য গুলিবিদ্ধদের সাথে পড়ে থাকায় রক্ষা হয় তার। পরে পুলিশ এসে অন্যদের সাথে তাকেও উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মাসুমের বড় ভাই অ্যাডভোকেট ওমর জাকির বাবুল ও ভগ্নিপতি সানাউল্লাহ জানান, চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাসায় ফিরলেও সন্ত্রাসী হামলার সেই ভয়ঙ্কর ও বিভীষিকাময় দুঃসহ স্মৃতি এখনও তাড়া করে বেড়াচ্ছে মাসুমকে। হত্যাযজ্ঞের বর্ণনা দিতে গিয়ে বার বার আঁৎকে উঠছেন তিনি।

চার ভাই এবং তিন বোনের মধ্যে সবার ছোট মাসুম নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে আসায় স্বজনরা শুকরিয়া আদায় করছেন। বাড়িতে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

মিরপুর বাংলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে ২০১৫ সালে স্টুডেন্ট ভিসায় নিউজিল্যান্ড যান মাসুম। পড়াশোনা শেষ করে সেখানকার একটি সুপার শপ এবং একটি পেট্রল পাম্পের ব্যবস্থাপকের দায়িত্ব পালন করছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply