‘আকাশে পাঁচ তারকা হোটেল’

|

‘আকাশে ফাইভ স্টার হোটেলের অনুভূতি!’ সিঙ্গাপুর এয়ারলাইন্স এমনটাই দাবি করছে। তারা নাকি উড়ন্ত যানে পাঁচ তারকা হোটেলের স্বাদ দেবে যাত্রীদের।

সিঙ্গাপুর এয়ারবাস এ-৩৮০ বিমানে এই প্রথম ডাবল বেডের ক্যাবিন বানানো হয়েছে যাত্রীদের জন্য। কী নেই সেখানে? আলো ঝলমলে রুমে ডাবল বেড, বেডের সাথে রয়েছে সোফা, ওয়ারড্রোব, বাথরুম ইত্যাদি সব সুবিধা। আর এমন সাজানো গোছানো রুমের জানালার পাশে বসে বসে উপভোগ করা যাবে আকাশের ভিন্নরকম সৌদর্য্য।

আলাপচারিতার জন্য আছে রুমের মাঝে আলাদা জায়গা। দেয়ালে ঝুলানো থাকবে ৩২ ইঞ্চি এইচডি টেলিভিশন। পাওয়া যাবে পাঁচ তারকা হোটেলের যাবতীয় সুযোগ সুবিধা। এমনকি যাত্রীর পছন্দমতো রুমের ডেকোরেশনও করা যাবে। যেমন- কোথায় ফোন বা আয়নাগুলো থাকবে তা যাত্রী তার পছন্দমতো সাজিয়ে নিতে পারবেন। ডিনারে থাকবে স্থানীয় তাজা খাবার।  রয়েছে যাত্রী নিজের ইচ্ছে মতো বিনোদনের সুযোগ। ফ্রি ওয়াইফাইয়ে থাকবে দ্রুত গতির ইন্টারনেট। ক্যাবিনের নারীদের জন্য রয়েছে ফেসিয়াল ময়েশ্চার ও ক্রিম। পুরুষদের জন্য বডি লোশন ও আফটার শেভ।

অন্যদিকে ক্যাবিন ছাড়া ৭৮টি বিজনেস ক্লাসের সিটও রয়েছে বিমানটিতে। সিটগুলো প্রস্থে ২৫ ইঞ্চি। প্রত্যেকের জন্য রয়েছে ১৮ ইঞ্চি টেলিভিশন। সাথে ইউএসবি পোর্ট, বই পড়ার লাইট। রয়েছে ছোট আকারের লকারও।

আগামী ১৮ ডিসেম্বর থেকে এই বিমান সিঙ্গাপুর-সিডনি রুটে চলবে।

টিবিজেড/

 

 









Leave a reply