মিথিলা-ই সৃজিতের জীবনের সেই রহস্যময়ী নারী!

|

কলকাতার মিডিয়া পাড়ায় অনেকে জানতে চাচ্ছেন এক ‘রহস্যময়ী’ নারী খবর! তিনি যুক্ত হয়েছে পরিচালক সৃজিত মুখার্জির জীবনে। কে তিনি? কোথায় তার বাড়ি? অবশেষে টাইমস অব ইন্ডিয়া দাবি করছে তারা সেই রহস্য ভেদ করেছে! সৃজিতের ঘনিষ্ট সূত্রের বরাতে পত্রিকাটি জানাচ্ছে, এই রহস্যময়ী হলে বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রসিদ মিথিলা। তারা উভয়ে নাকি দীর্ঘ দিন ধরে প্রেম করছেন।

এবং বিয়েও করবেন। আগামী বছরই হবে সেই বিয়ে।

নিজের প্রযোজনা সংস্থা থেকে বিভিন্ন ছবি প্রযোজনা করেন সৃজিত মুখোপাধ্যায়, সে কথা আগেই জানিয়েছিলেন। এবার একটি মিউজিক ভিডিওর সঙ্গে যুক্ত হল তার প্রযোজনা সংস্থা। অর্ণবের নতুন একটি গানের মিউজিক ভিডিও এটি।

অর্ণব নতুন গান তৈরি করার থেকে অনেকটাই বিরতি নিয়েছিলেন। এবার ফিরলেন। সম্প্রতি একটি গান গেয়েছেন তিনি। রায়চকে এই গানের ভিডিওর শ্যুটিংয়ে দেখা গেল ইন্দ্রাশিস রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রসিদ মিথিলাকে। গায়ক অর্ণবের মামাতো বোন তিনি। তার সূত্রেই সৃজিতের প্রযোজনা সংস্থা এই মিউজিক ভিডিওর সঙ্গে যুক্ত হন মিথিলা। তবে পরিচালকের সঙ্গে কথা বলে জানা গেল, এই মিউজিক ভিডিও পরিচালনা করছেন একলব্য চৌধুরী।

মিথিলা শহরে পা রাখার পর সৃজিত তাকে শহর ঘুরে দেখাচ্ছেন। অর্থাৎ দু’জনের সম্পর্ক শুধুমাত্র শ্যুটিং ফ্লোরেই আটকে নেই, তা আঁচ করা যায়।

টাইমস ইন্ডিয়া জানাচ্ছে, পরিচালকের ঘনিষ্ঠ মহলে বলেছেন আগামী বছরের গোড়াতে সাত পাকে বাঁধা পড়ার কথা ভাবছেন তিনি। বাংলাদেশের আরেক নায়িকা জয়া আহসানের সঙ্গেও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের যে প্রেমের সম্পর্ক ছিল।

তবে সৃজিত কলকাতার গণমাধ্যমে জানিয়েছেন, ‘পুরো খবরটি মিথ্যা। অর্ণবের গাওয়া একটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন মিথিলা। গানটি আমার প্রোডাকশন হাউজের তৈরি। মিথিলা যেহেতু এসেছে, আমি তাকে শহরটা একটু ঘুরিয়ে দেখাতে চেয়েছিলাম। এটুকুই।’

মিথিলা নিজেও এ সম্পর্ক কিছু বলেননি।









Leave a reply