বাস, মোটর সাইকেল-রিকশার ত্রিমুখী সংঘর্ষে কলেজছাত্র নিহত

|

গাজীপুর প্রতিনিধি
গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকার কনকর্ড টাওয়ারের সামনে বাস, মোটর সাইকেল ও রিকশার ত্রিমুখী সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত জুম্মান হোসেন নাসির সিটি করপোরেশনের বাউপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি চান্দনা চৌরাস্তা এলাকার লিংকন কলেজের ছাত্র।

দুর্ঘটনায় আহতরা হলেন, বাউপাড়া এলাকার আলামিন, পাশর্^বর্তী বাহাদুরপুর এলাকার রবিন ও আসওয়াদ।

গাজীপুর মেট্টোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, শনিবার দুপুরে মোটরসাইকেলযোগে ওই কলেজছাত্রসহ তিনজন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। এ সময় সালনা এলাকায় কনকর্ড টাওয়ারের সামনে পৌঁছালে উল্টো পথে আসা একটি রিকশার সঙ্গে ওই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ময়মনসিংহগামী বাসের চাপায় ওই কলেজছাত্র ঘটনাস্থলেই মারা যান।

এসময় রিকশা আরোহী আসওয়াদসহ রবিন এবং আল আমিন আহত হন। হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে রবিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply