৭ দফতরে ৫ বছরের কাজের হিসেব চাইলেন সুলতান মনসুর

|

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার-২ আসনের এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদের সাথে কুলাউড়া উপজেলা উন্নয়ন কর্মকাণ্ড ও আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় হয়েছে উপজেলা প্রশাসনের।

আজ সোমবার সুলতান মনসুরের সাথে সকাল ১১টায় শুরু হওয়া বৈঠক চলে আড়াই ঘন্টা। এসময় উপজেলার প্রশাসনিক সাতটি দপ্তরের গত পাঁচ বছরের কাজের হিসাব চেয়েছেন তিনি।

একটি সূত্র জানিয়েছে, গত পাঁচ বছরে উপজেলায় কী পরিমাণ বরাদ্দ এসেছে, কয়টি প্রকল্প বাস্তবায়ন হয়েছে, কয়টি চলমান, এসব কাজের বিস্তারিত লিখিত বিবরণ চেয়েছেন সুলতান মনসুর।

সাতটি দপ্তরের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস (পিআইও), কুলাউড়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), কুলাউড়ার সড়ক ও জনপদ অধিদপ্তর (সওজ), কুলাউড়া উপজেলা সমাজ সেবা কার্যালয়, কুলাউড়া পিডিবি অফিস, কুলাউড়া পানি উন্নয়ন বোর্ডের অফিস ও বন বিভাগ রয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সুলতান মনসুর বলেন, ‘আমাকে জনগণ তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছে আর আপনারা জনগণের টেক্সের টাকায় বেতন পাচ্ছেন। সুতরাং কোনভাবেই যেন আমার কুলাউড়াবাসী হয়রানির শিকার না হয়।’

সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে সাবেক ডাকসু ভিপি বলেন, ‘কুলাউড়ায় যেন কোন দল, মত, ধর্মের মানুষ নির্যাতিত না হয়। আমার সব রকমের সহযোগিতা আপনাদের প্রতি থাকবে। আপনারা আপনাদের পবিত্র দায়িত্ব পালনে পিছপা হবেন না।’

মতবিনিময় সভায় সভাপত্বি করেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ। উপজেলার প্রশাসনিক বিভিন্ন পর্যায়ের কর্তকর্তারা উপস্থিত ছিলেন।

 

যমুনা অনলাইন/কিউএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply