কিশোরীর ভিডিও ধারণ করে ব্লাকমেইল, আটক ৩

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে আটকে রেখে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ব্ল্যাকমেইল চেষ্টার অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে জেলা শহরের দাতিয়ারা এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। তারা হলেন, দাতিয়ারা এলাকার সেলিম মিয়ার ছেলে হৃদয় (২৬), শামসুজ্জামানের ছেলে বাপ্পী (২৪) ও দক্ষিণ মৌড়াইল এলাকার জাহের মিয়ার ছেলে জাহাঙ্গীর (৩৮)।

জানা গেছে, সোমবার সকালে সদর উপজেলার বুধল গ্রামের এক কিশোরী তার স্কুলের ছেলে বন্ধুকে নিয়ে জেলা শহরের ফারুকী পার্কে বেড়াতে আসে। পার্কে দুই বন্ধু আড্ডা দেয়ার সময় বাবুল নামে একজন তাদের কাছে আসেন। বাবুল বিভিন্ন কথায় তাদের সঙ্গে ভাব জমিয়ে বসেন। ওই কিশোরী ও তার বন্ধুকে বাবুল পার্কের পাশে দাতিয়ারায় তার বাড়িতে বেড়াতে যেতে বলে। তার কৌশলের কাছে এক পর্যায়ে রাজি হয়ে সেই বাড়িতে যায়। একটি কক্ষে তাদের রেখে বাবুল গেটে তালা লাগিয়ে দেন। ফোন করে তিন বন্ধুকে ডেকে আনেন। এরপর ভয় দেখিয়ে ওই কিশোরীকে বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন।

এরপর তারা এই যুগলের কাছে ১ লাখ টাকা দাবি করে। না দিলে এই ভিডিও প্রকাশ করার হুমকি দেয়। এক পর্যায়ে ওই কিশোরীর সঙ্গী তার এক নিকটাত্মীয়কে টাকা নিয়ে আসতে বলেন। বিষয়টি আঁচ করতে পেরে তিনি পুলিশকে জানান।

পরে পুলিশ দাতিয়ারার ওই বাড়িতে অভিযান চালিয়ে যুগলকে উদ্ধার এবং তিন যুবককে আটক করে। তবে, এ ঘটনার মূলহোতা বাবুল মিয়া পালিয়ে গেছেন।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন জানান ভিডিওসহ মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। বাবুল মিয়াকে আটকের চেষ্টা চলছে।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply