হত্যা মামলার আসামির হাত-পা কেটে হত্যা

|

ঝালকাঠির রাজাপুরে কলেজ ছাত্র সোহেল রানা ও মাদ্রাসা ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি মেহেদি হাসান শুভর হাত-পা কেটে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।
মঙ্গলবার ভোররাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা গ্রামের সৈয়দ আলী মেম্বরের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। শুভ উপজেলার বড়ইয়া গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ আল মাহবুরের ছেলে।

পুলিশ জানায়, রাতে পিকনিকের কথা বলে কয়েক যুবক শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সকালে সৈয়দ আলী মেম্বরের বাড়ি সংলগ্ন মাঠে হাত-পা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে জখম অবস্থায় দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নেওয়ার পথিমধ্যে গাবখান এলাকায় বসে মারা যায়।

শুভ বড়ইয়া কলেজের ছাত্র সোহেল রানা ও রাজাপুর ফাজিল মাদ্রাসার ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি। পুলিশের তালিকাভূক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী বলেও জানায় পুলিশ।

রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি প্রেরণ করা হয়েছে।

টিবিজেড/









Leave a reply