চৌগাছায় ভোটারদের মারপিট, স্বতন্ত্র প্রার্থীর ভাইপোসহ আটক ২

|

যশোরের চৌগাছা উপজেলার একটি কেন্দ্রে ভোটারদের মারপিট করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত স্বতন্ত্র প্রার্থী এসএম হাবিবুর রহমানের ভাইপোসহ দুজনকে আটক করেছে। রোববার বেলা ১১টার দিকে চৌগাছা উপজেলার হাজি সরদার মর্তুজা আলি মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- স্বতন্ত্র প্রার্থী এসএম হাবিবুর রহমানের ভাইপো তারেক মাহমুদ পিয়াস ও গোলাম মোস্তফা।

চৌগাছা থানার এসআই সাইফুল ইসলাম জানান, চৌগাছা উপজেলার হাজি সরদার মর্তুজা আলি মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তুচ্ছ বিষয় নিয়ে ভোটারদের মারপিট করার অভিযোগ পাওয়া যায়।

ভ্রাম্যমাণ আদালত এর সত্যতা পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী এসএম হাবিবুর রহমানের ভাইপো তারেক মাহমুদ পিয়াস ও গোলাম মোস্তফাকে আটক করা হয়।

যশোরের সাত উপজেলায় ভোটগ্রহণ রোববার সকাল ৮টায় শুরু হয়েছে; একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত।

তিনটি পদে ৮৪ প্রার্থী রয়েছে। চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান পদে ৩৮ ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ২৬ প্রার্থী রয়েছেন। যদিও শার্শা উপজেলায় তিনটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোটগ্রহণ হচ্ছে না। সদর উপজেলায় শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।

সদর, চৌগাছা, ঝিকরগাছা ও বাঘারপাড়া উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত এবং কেশবপুর, মণিরামপুর, শার্শা ও অভয়নগর উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর।









Leave a reply