মানিকগঞ্জে ঝড়ে নিখোঁজ ৫ জনের মধ্যে ২ জনের লাশ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জঃ
মানিকগঞ্জে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে পৃথক ঘটনায় নিখোঁজ ৫ জনের মধ্যে ২ জনের মরদেহ উদ্ধার হয়েছে।মঙ্গলবার সকালে পদ্মা নদীতে মরদেহ ভেসে উঠলে উদ্ধার করে ফায়ার সার্ভিস বিভাগের সদস্যরা। পরে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিখোঁজ বাকি তিনজনের সন্ধানে উদ্ধারকাজ চলছে।

ফায়ার সার্ভিস বিভাগের উপ-সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান জানান,সকাল ১০ টার দিকে পাটুরিয়া ফেরিঘাট থেকে আধাকিলোমিটার দূরে নিখোঁজ ইয়াদ আলী এবং প্রায় পনের কিলোমিটার দূরে চাঁন মিয়ার মরদেহ ভেসে ওঠে।পরে তাদের মরদেহ দুটি উদ্ধার করে হরিরামপুর ও শিবালয় থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তিনি জানান,হরিরামপুরে পদ্মায় ট্টলার ডুবিতে নিখোঁজ তিনজনের সন্ধানে ফায়ার সার্ভিস বিভাগের ডুবুরীদল উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

প্রসঙ্গত,রোরববার সন্ধ্যায় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে শিবালয় উপজেলার ধুতরাবাড়ি এলাকায় ইয়াদ আলী ও চাঁন মিয়া নামে দুই কৃষি শ্রমিক নিখোঁজ হন। একই সময় হরিরামপুর উপজেলার ধুলসূড়া এলাকায় পদ্মা নদীতে পাথর বোঝাই একটি ট্টলার ডুবিতে নাসির খান(৪২) ঈসমাইল খান(৫০) ও কলিম খান(৪৯) নামে তিনজন নিখোঁজ হন।তাদের বাড়ি পাবনার সাথিয়া উপজেলার আতাইকোলা গ্রামে।
টিবিজেড/









Leave a reply