বিএনপি ছাড়লেন আরেক কেন্দ্রীয় নেতা

|

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর এবার বিএনপির সব ধরনের পদ থেকে অব্যাহতি চেয়েছেন দলটির নির্বাহী কমিটির সদস্য মোবাশ্বের আলম ভূঁইয়া। বুধবার বিকালে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কাছে মোবাশ্বের আলমের পদত্যাগপত্র জমা দেওয়া হয়।

এ নিয়ে সাম্প্রতিক সময়ে বিএনপির পাঁচ নেতা দলের সব ধরনের পদ থেকে পদত্যাগ করলেন। এর মধ্যে মোবাশ্বেরসহ চারজন দল ছাড়লেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর।

এ বিষয়ে মোবাশ্বের আলম ভূঁইয়া বলেন, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বরারব দলের সব ধরনের পদ থেকে অব্যাহতি চেয়ে পত্র জমা দিয়েছি। শারীরিক ও মানসিকভাবে অসুস্থতার কারণে দলের পদ থেকে অব্যাহতি চেয়েছি।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি অন্য কোনও দলে যাব না। বিএনপি করেছি, আগামীতেও থাকব। তবে কোন পদ-পদবিতে থাকব না।

মোবাশ্বের আলম ভূঁইয়া কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহসভাপতি ও নাঙ্গলকোট উপজেলা বিএনপির আহ্বায়ক ছিলেন। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১০ আসনের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। তবে সেখানে মনোনয়ন পান মো. মনিরুল হক চৌধুরী।

মনোনয়ন না পাওয়ার কারণে পদত্যাগ করছেন কিনা এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, আমি নির্বাচনের আগে জেলে ছিলাম। তখন আমাকে মনোনয়ন না দিয়ে আরেকজনকে দেয়া হয়েছে। এর বাইরে আর কিছু না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply