বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষক সিজার নিখোঁজ

|

বেসরকারি নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুবাশ্বার হাসান সিজারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মঙ্গলবার দুপুর থেকে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব অনেক চেষ্টা করেও তার কোনো খোঁজ পাচ্ছেন না। এ বিষয়ে, খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সিজারের বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মোতাহার হোসেন।

সিজারের চাচা, বাংলাদেশ উন্নয়ন অধ্যয়ন ইনস্টিটিউটের (বিআইডিএস) সিনিয়র রিসার্চ ফেলো মঞ্জুর হোসেন যমুনা নিউজকে জানান, অনেক চেষ্টা করেও সিজারের কোনো সন্ধান পাননি তারা। গত মাসে কেউ একজন ছাত্র পরিচয় দিয়ে সিজারকে খুঁজতে বাসায় গিয়েছিল। এর পর থেকেই নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত ছিলেন সিজার।

এর আগে এক ফেসবুক স্ট্যাটাসে মঞ্জুর হোসেন লেখেন, আমার বড় ভাই এর ছেলে সিজার গতকাল থেকে নিখোঁজ । তার মোবাইল ফোনও বন্ধ । সে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক । সবাই তার জন্য দোয়া করবেন সে যাতে নিরাপদে ফিরে আসে এবং ভালো থাকে। আমরা খুবই চিন্তিত ।

এদিকে, সিজারের নিখোঁজের বিষয়টি খতিয়ে দেখার কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ সকালে এক অনুষ্ঠানে শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। বলেন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মুবাশ্বর হাসানের বিষয়ে খোঁজ-খবর নিচ্ছে আইনশৃংখলাবাহিনী।

উল্লেখ্য, এর আগে সাংবাদিক উৎপল দাস হঠাৎই হারিয়ে যান। তার ফেসবুকে পাঠানো মেসেজও একইভাবে সিন (SEEN) করা হয়েছে বলে জানায় উৎপলের বন্ধুরা। এখন পর্যন্ত উৎপলের কোনো খোঁজ পাওয়া যায়নি।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply