বগুড়ার শেরপুরে চরমপন্থীদের হামলায় এএসআই গুলিবিদ্ধ

|

বগুড়ার শেরপুরে চরমপন্থীদের হামলা ও গুলিতে নান্নু মিয়া (৪২) নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার রাত পৌনে ১২টার দিকে শেরপুরের ভবানীপুর ইউনিয়ন বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানিয়েছেন, রাতে ভবানীপুর বাজার এলাকায় নান্নু মিয়াসহ পুলিশের দুই কনস্টেবল ভাড়ায় চালিত অটোরিকশায় করে টহল দিচ্ছিলেন। তাদের গাড়িটি যখন ভবানীপুর মন্দির সড়ক দিয়ে বাজারের দিকে যায় তখন চরমপন্থীদের বাজারে পোস্টার লাগাচ্ছিলেন। এটা দেখে নান্নু মিয়া তাদের চ্যালেঞ্জ করলে তারা তার ডান হাঁটুতে গুলি করে চলে যায়।

রাত সোয়া ১২টার দিকে তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রাত ৩টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা।

চরমপন্থীদের সাঁটানো ওসব পোস্টারের লেখা ছিল, ‘পাবনায় কয়েকটি বিপ্লবী সংগঠনের নামে রাষ্ট্রীয় চক্রান্তে ৬১৪জন সদস্যের নাটকীয় আত্মসমর্পণকে প্রত্যাখ্যান করুন— মার্কসবাদ, লেনিনবাদ জিন্দাবাদ।’

ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, চরমপন্থীদের ওই দলে ২০-২৫ জন সদস্য ছিলেন। পুলিশের ওপর হামলা শেষে চরমপন্থীরা পাকা সড়ক দিয়ে হেঁটে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় দিকে চলে যায়। তারা সবাই সশস্ত্র ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply