নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

|

স্টাফ রিপোর্টার, নাটোর
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ১৫ জন। বুধবার সকালে বড়াইগ্রাম ও নাটোর সদর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন সিরাজগঞ্জের ধাপ তিতলী গ্রামের সাদেফ আলীর ছেলে সাইফত আলী এবং নাটোরের বড়াইগ্রামের পার গোপালপুর এলাকার মৃত সুখলাল সরদারের স্ত্রী রাহেলা বেগম।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম ও স্থানীয়রা জানান, পাবনা থেকে কয়েকজন গরু ব্যবসায়ী শ্যালো ইঞ্জিন চালিত লছিমনে গরু নিয়ে রাজশাহীর সিটি হাটে যাচ্ছিলেন। পথে নাটোর সদর উপজেলার কামারদিয়া এলাকায় লসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় লছিমনে থাকা অন্তত ১৬ জন গরু ব্যবসায়ী আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যর ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইফত আলী মারা যায়।

অপরদিকে, বড়াইগ্রামের বনপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব রহমান জানান, নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি এলাকায় একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস পথচারী রাহেলা বেগমকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই গোপালপুর গ্রামের মৃত সুখলাল সরদারের স্ত্রী রাহেলা বেগম মারা যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply