জাসদ সভাপতির মন্তব্যকে ‘আত্মতৃপ্তির ঢেঁকুর’ বললেন ওবায়দুল কাদের

|

জাসদ সভাপতি হাসানুল হক ইনুর মন্তব্যকে ‘আত্মতৃপ্তির ঢেঁকুর’ বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার টিএসসিতে ছাত্রলীগের উদ্যোগে এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘তারা আমাদের ১৪ দলের শরিক। কোনো কারণে হয়তো একটু অভিমান করেছেন। আবার তাঁর কথায় কিছুটা আত্মতৃপ্তির ঢেঁকুরও দেখা গেছে।  এগুলো নিয়ে ১৪ দলের ফোরামে আলোচনা হবে।’

এর আগে বুধবার কুষ্টিয়ায় দলীয় এক সভায় আওয়ামী লীগকে নিয়ে নানা মন্তব্য করেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনি (আ.লীগ নেতা) আশি পয়সা। আর এরশাদ, দিলীপ বড়ুয়া, মেনন আর ইনু মিললে এক টাকা হয়। আমরা যদি না থাকি, তাহলে আশি পয়সা নিয়ে রাস্তায় ফ্যা-ফ্যা করে ঘুরবেন। এক হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবেন না।’

বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া প্রসঙ্গে ছাত্রলীগের অনুষ্ঠানেওবায়দুল কাদের আরও বলেন, সমাবেশের নামে বিএনপির নেতাকর্মীরা মারামারি করে, তাই পুলিশ এবং সরকার তাদের সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দিতে ভয় পায়।

ইউনেসকোর ঐতিহ্য দলিলে ৭ই মার্চ বঙ্গবন্ধুর ভাষণে যুক্ত হওয়া উপলক্ষ্যে ছাত্রলীগ বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ এবং ‘কারাগারের রোজনামচা’ বই দুটি বিতরণের জন্য অনুষ্ঠানের আয়োজন করে।

 









Leave a reply