বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া গ্রামে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী কৃষক নিজাম শেখ (৫২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

এ ঘটনায় রবিবার রাতে শিশুটির ফুফা রফিকুল ইসলাম দিদার বাদী হয়ে তিনজনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন।

সোমবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ওই স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

পুলিশ ও ছাত্রীর ফুফা রফিকুল ইসলাম দিদার জানান, এই মেয়েটির বাবা ১০ বছর আগে ঢাকায় একটি কারখানায় কাজ করা অবস্থায় নিরুদ্দেশ হন। এরপর মা তার দুই শিশুকন্যাকে দাদির কাছে রেখে ঢাকায় চলে যান। পরে দুই শিশুর মধ্যে বড়টিকে তার মা ঢাকায় নিয়ে যান। এলাকাবাসীর আর্থিক সহায়তায় এই শিশু কন্যাটি তার বৃদ্ধা দাদির আশ্রয়ে থেকে বর্তমানে পার্শ্ববর্তী একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণীতে লেখাপড়া করছে। শনিবার বিকালে ওই ছাত্রী তার দাদির ঘরে ঘুমাচ্ছিল। এ সময় তার দাদি বাড়িতে ছিল না। এ সুযোগে প্রতিবেশী নিজাম শেখ (৫২) ঘরে ঢুকে মেয়েটিকে জোর করে ধর্ষণ করে। তার ডাক-চিৎকার শুনতে পেয়ে মেয়েটির ফুফু ওই বাড়িতে গিয়ে দরজায় ধাক্কা দেন। এসময়ে নিজাম শেখ তখন দরজা খুলে পালিয়ে যায়। রবিবার বাড়ীতে ফিরে ওই ছাত্রীর ফুফা রফিকুল ইসলাম দিদার ঘটনার বিষয়ে প্রতিকার চাইলে অভিযুক্ত নিজাম শেখ, তার স্ত্রী ও ছেলে উল্টো তাকে বেধড়ক মারপিট করে।

বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ মো: মাহাতাব উদ্দিন জানান, স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা হয়েছে। সোমবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পুলিশ অভিযুক্তদের আটকের চেষ্টা করছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার রির্পোট অনুসরণ করে পুলিশ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেবে ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply