বগুড়ায় বিএনপি নেতা হত্যাকাণ্ড: ১১ জনকে আসামি করে মামলা

|

বগুড়া ব্যুরো

বগুড়ায় বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন হত্যাকাণ্ডের প্রায় ৪২ ঘণ্টা পর হত্যা মামলা দায়ের করেছেন তার স্ত্রী আকতার জাহান। মঙ্গলবার বিকেলে ১১ জনকে আসামী করে বগুড়া সদর থানায় মামলাটি দায়ের করেন তিনি।

মঙ্গলবার দুপুর ১২টার পর বগুড়া সদর থানায় যান নিহত বিএনপি নেতার স্ত্রী আকতার জাহান ও তার স্বজনরা। এরপর বিকেল ৪টা পর্যন্ত তারা গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি। বিকেল সাড়ে ৪টা নাগাদ সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান গণমাধ্যমকে জানান, ৬ জনের নাম উল্লেখ করে মোট ১১ জনকে আসামী করে একটি হত্যামামলা দায়ের করেছেন তার স্ত্রী।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী যমুনা নিউজকে মামলা দায়েরর বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত এবং অভিযুক্তদের গ্রেফতারের স্বার্থে আপাতত তারা আসামীদের নাম গণমাধ্যমকে জানাতে চাইছেন না।

হত্যাকাণ্ডের পর থেকেই নিহত শাহীনের পরিবার দাবি করে আসছে, জেলা মোটর মালিক গ্রুপের চলমান দ্বন্দ্বের জেরেই খুন হয়েছেন তিনি। শাহীন বিএনপির রাজনীতি ও আইন ব্যবসার পাশাপাশি পরিবহণ ব্যবসার সঙ্গেও যুক্ত ছিলেন। এর আগে পরিবহণ ব্যবসায়ীদের একটি সংগঠনের সভাপতিও ছিলেন তিনি।

রোববার রাতে শহরের নিশিন্দারা উপশহর বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন। এই ঘটনায় এখনো কাউকে আটক কিংবা গ্রেফতার করতে পারে নি পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply