মন্ত্রী আরও আসবে, বীর প্রতীক আর আসবে না: বস্ত্র ও পাট মন্ত্রী

|

যত সময় গড়াবে আরও অনেকে মন্ত্রী হবেন। তবে বীর প্রতীক আর আসবে না। এমন মন্তব্য করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। যমুনা টেলিভিশনের অনুষ্ঠান ‘মন্ত্রী সাহেব’-এ অংশ নিয়ে তিনি এ কথা বলেন। বস্ত্র মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ নেয়া তার জীবনের সবচেয়ে বড় অর্জন।

রোকসানা আনজুমান নিকোলের উপস্থাপনায় ‘মন্ত্রী সাহেব’ অনুষ্ঠানে বস্ত্র ও পাট খাতের বিভিন্ন সমস্যা নিয়ে খোলামেলা কথা বলেন মন্ত্রী। জানান, বর্তমান সরকার পাটের উন্নয়নে নানা ধরনের উদ্যোগ গ্রহণ করেছে। পাটের বাজার কীভাবে আরও বাড়ানো যায় সেটি নিয়ে নিবিড়ভাবে কাজ করছেন তিনি। পাশাপাশি, যুগোপযোগী পাটপণ্য উৎপাদন ও বাজারজাতকরণের ওপর গুরুত্বারোপের কথাও জানান মন্ত্রী।

যমুনা টেলিভিশনের ‘মন্ত্রী সাহেব’ অনুষ্ঠানটি প্রতি সপ্তাহের শনি ও বৃহস্পতিবার রাত ৯.০০টায় প্রচারিত হয়। এর আগে ‘মন্ত্রী সাহেব’ অনুষ্ঠানে যোগ দিয়ে মন্ত্রণালয় ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক নিয়ে নানা প্রশ্নের জবাব দিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্শি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম।

'মন্ত্রী সাহেব'-এ বস্ত্র ও পাট মন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী

'মন্ত্রী সাহেব'-এর এবারের অতিথি মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী। খোলামেলা কথা বলেছেন মন্ত্রণালয় ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক নিয়ে।

Gepostet von Jamuna Television am Samstag, 20. April 2019

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply