মানিকগঞ্জে কলেজছাত্রীকে গণধর্ষনের অভিযোগ গ্রেফতার ৫

|

???????????????????????

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জঃ

মানিকগঞ্জের সিংগাইরে এক কলেজ ছাত্রীকে গণধর্ষনের ঘটনা ঘটেছে। এঘটনায় ৭ জনকে আসামী করে শনিবার থানায় মামলা দায়ের করেছেন ওই কলেজছাত্রী। পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। পলাতক দুইজনকেও গ্রেফতারে অভিযান চলছে।

গ্রেফতারকৃতরা হলো-সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামের দ্বীন ইসলামের ছেলে ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের ছেলে শিপন খান (১৮), মোঃ চুন্নু খানের ছেল দিপু (১৯), আবুল হোসেনের ছেলে নাজমুল (২১) ও রবিউল দেওয়ানের ছেলে সুজন (২৮)। মামলার বাকি দুই আসামী পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে,কলেজ পড়ুয়া ওই ছাত্রীর বছর খানেক আগে এক প্রবাসীর সাথে বিয়ে হয়। কিন্তু তার সাথে পাশ্ববর্তী হরিরামপুর উপজেলার এক ছাত্রের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। সেই সূত্র ধরে শুক্রবার রাতে ওই ছাত্রীর সাথে সিংগাইরে দেখা করতে আসেন প্রেমিক। এসময় বখাটেরা তাদের দেখে ফেলে। মেয়েটি বাড়িতে চলে গেলেও প্রেমিককে আটক করে বখাটেরা। পরে প্রেমিকের মোবাইলফোনে ছাত্রীকে ডেকে আনা হয়। এরপর প্রেমিককে জিম্মি করে কলেজছাত্রীকে গ্রামের একটি বাড়ির গোসল খানায় নিয়ে ধর্ষন করে গ্রেফতার ৫ যুবকসহ ৭ জন। গণধর্ষণের এই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে বখাটেরা।

এক পর্যায়ে কলেজ ছাত্র মোবাইলে তার ভাইকে বিষয়টি জানালে পুলিশের ৯৯৯ হেল্প ডেস্কের সহায়তা চান তিনি।খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ ভোরে প্রেমিক যুগলকে উদ্ধার করে। একই সাথে অভিযান চালিয়ে ৫ বখাটেকে গ্রেফতার করতে সক্ষম হয়, তবে দুইজন পালিয়ে যায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)খন্দকার ইমাম হোসেন জানান, গণধর্ষনের এই ঘটনায় কলেজছাত্রী বাদী হয়ে ৭ জনের নামে মামলা দায়ের করেছেন। এর মধ্যে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুইজনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃতদের রোববার আদালতে তোলা হবে।

তিনি আরো জানান,জেলা সদর হাসপাতালে ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply