সিডনিতে বাংলাদেশি নারীর রহস্যজনক মৃত্যু

|

অস্ট্রেলিয়ার সিডনিতে আজ এক বাংলাদেশি নারীর রহস্যজনক মৃত্যু ঘটেছে। স্থানীয় সময় ভোর ৪ টায় নিজ বাড়ি থেকে সৈয়দা নিরুপমা নামের ৩৫ বছর বয়সী এই বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের স্বামীকে আটক করা হয়েছে।

এক পারিবারিক বন্ধু নিরুপমার মৃত্যুর বিষয়টি জানতে পেরে জরুরি সেবায় ফোন করলে দ্রুত ঘটনাস্থলে পুলিশ হাজির হয়। সিডনির মিন্টো এলাকার বাড়ির গ্যারেজ থেকে পুলিশ সহিংস হত্যাকাণ্ডে নিহত নিরুপমার লাশ খুঁজে পায়। এসময় বাড়ির ভেতরে ঘুমন্ত অবস্থায় নিরুপমার ৬ ও ১০ বছর বয়সী দুই সন্তানকে অক্ষত ও ঘুমন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

নিরুপমার স্বামী আলতাফ হোসেনকে ক্যাম্বেলটাউন থানায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যাওয়া হয়েছে। তবে এখনও ঘটনার কোনো সুনির্দিষ্ট কারণ জানায়নি পুলিশ।

স্থানীয়রা জানিয়েছে, নিরুপমা ও আলতাফ কয়েক বছর ধরে বাংলাদেশি অধ্যুষিত মিন্টো এলাকার এই বাড়িটিতে বাস করতেন। আলতাফ অস্ট্রেলিয়ায় একটি সরকারি চাকরি করেন। তার বাড়ি বাংলাদেশের পুরান ঢাকায়। নিরুপমা ঘরে থেকেই স্থানীয় বাংলাদেশিদের কাছে মিষ্টান্নের ক্যাটারিং করতেন। প্রতিবেশীদের কাছে নিরুপমা ও তার পরিবারের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। পুলিশের কাছেও পরিবারের কোনো সদস্যের বিরুদ্ধে আগের কোনো অপরাধের রেকর্ড নেই।

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এক প্রতিবেশী বলেন, ‘আমরা এমন কিছু ভাবতেই পারছি না কারণ তাদেরকে খুব ভালো মানুষ বলেই জানি।’ এদিকে বাংলাদেশি নারীর রহস্যজনক মৃত্যুর খবর দ্রুত দেশটির গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ভীতি ও শোক ছড়িয়ে পড়ে দেশটিতে বসবাসরত বাংলাদেশিদের মধ্যে।









Leave a reply