অন্তঃসত্ত্বা মহিলা মেম্বারকে ধর্ষণের অভিযোগ

|

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার হোটেল গ্রীনহিলে লংগদু ইউপি মহিলা মেম্বারকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার আনুমানিক রাত ১২টায় একাধিকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ ভুক্তভোগীর। অভিযুক্ত ব্যক্তি হলেন লংগদু উপজেলার ছোট কাট্টলী এলাকার ঝংকু চাকমা ওরফে বাবলু (৩৫)।

ভিকটিম জানান, বুধবার ঝংকু চাকমা ওরফে বাবলু ওই ইউপি মহিলা মেম্বারকে মোবাইল ফোনে বলেন সেনাবাহিনীর লোকজন তোমাকে খুঁজছে, হয়ত তোমাকে গ্রেফতার করবে! গ্রেফতারের ভয়ে ওই মহিলা মেম্বার লংগদু থেকে এসে রাঙামাটিতে আত্মগোপন করেন।

রাতে অভিযুক্ত ঝংকু চাকমা তাকে রিজার্ভ বাজার গ্রীন ক্যাসেল হোটেলের ৪০৪ নম্বর রুমে নিয়ে যায় এবং রাতে কোমল পানীয়র সাথে ঘুমের ঔষধ খাইয়ে অন্তঃসত্ত্বা এই নারীকে একাধিকবার ধর্ষণ করে।

রাঙামাটি কোতয়ালী থাানার ভারপ্রাপ্ত মীর জাহেদুল ইসলাম রনি জানান, ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে ঝংকু চাকমাকে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ। পুলিশের কাছে প্রাথমিকভাবে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। আজ শুক্রবার জুডিডিশয়াল ম্যাজিষ্ট্রেট আহম্মদের আদালতে আনা হলে আদালত আসামিকে জেল হাজতে পাঠায়।

অন্যদিকে মহিলা মেম্বারকে মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। অভিযুক্ত ঝংকু চাকমার নামে আগেও আরেকজনের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ার একটি মামলা রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply