কমলমাকান্দায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করল স্বামী

|

নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার সিধলী গ্রামের গৃহবধূ পারভিনা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে এ বিষয়টি জানতে পেরেছে বলে জানিয়েছে পুলিশ।

তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. শফিকুল ইসলাম। শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিমও।

এদিকে, পারভিনা হত্যার ঘটনায় গত শুক্রবার (২৬ এপ্রিল) রাতেই নিহতের সহোদর ছোট ভাই আবু ইউফুফ বাদি হয়ে স্বামী, শ্বশুর ও শাশুড়িসহ অজ্ঞাত আরও দুইজনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এর আগে গত শুক্রবার সকালে স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তােরাব আলীকে (৭০) তাদের বাড়ি থেকে আটক করে থানা পুলিশ। এ মামলার আরেক আসামি শাশুড়ি সখিনা (৬০) পলাতক রয়েছেন।

কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গৃহবধূ পারভিনাকে বালিশ দিয়ে গলাটিপে শ্বাসরোধ করে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছ ঘাতক স্বামী শফিকুল ইসলাম।

শনিবার (২৭ এপ্রিল) বেলা ১২ টায় আটককৃতদের নেত্রকোনা জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

নিহত পারভিনার সহোদর ছোট ভাই তরিকুল ইসলাম জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন প্রতিনিয়ত পারভিনাকে যৌতুকের জন্য নির্যাতন করলে বাবার বাড়ি থেকে সম্প্রতি ১ লাখ টাকা এনে দেয় তার স্বামীকে। পরে আবারও টাকার জন্য শুক্রবার ভোরে তার স্বামী পারভিনাকে অতিরিক্ত মারধর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply