টাঙ্গাইলে কলেজ শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

|

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলে অনার্স পড়ুয়া মাজহারুল ইসলাম মাসুদ (২৪) নামে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শহরের থানা পাড়া শান্তিকুঞ্জ মোড় এলাকার মো. শফিকের বহুতল ভবনের চারতলা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ বলছে আত্মহত্যা করে মারা গেছে শিক্ষার্থী।

এদিকে পরিবারের সদস্যরে অভিযোগ মাসুমকে হত্যা করে তার কক্ষে রাখা হয়েছে। সে সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের বোটানি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও ময়মনসিংহ ত্রিশাল মধ্যপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে।

মাসুদের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, রাতে মৃত্যুর সংবাদ টাঙ্গাইল চলে আসি। আমার ভাইয়ের দুই হাতে ও দুই পায়ে এবং গলায় সাদা কস্টেপ পেছানো আছে। আমার ভাইকে হত্যা করা হয়েছে। এর আগেও আমার ভাই মাসুদকে একাধিকবার মোবাইল ফোনে হুমকি প্রদান করলে টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরি করেছিল। এরপর গতরাতে আমার ভাইকে হত্যা করে। আমি ভাইয়ের হত্যার বিচার দাবি করছি।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান জানান, প্রাথমিক ভাবে এটাকে আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। ময়না তদন্তের জন্য লাশ হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply