গাজীপুরে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা আটক

|

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতাকে আটক করেছে। আটক ধর্ষক মাসুদ মিয়া গাজীপুরের বাউপাড়া এলাকার মো. শহিদুজ্জামান শাহির বাসার ভাড়াটিয়া।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্প  এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ধর্ষক বাবা মাসুদ মিয়া তার শিশু কন্যাকে ৬/৭ মাস পূর্ব থেকে বিভিন্ন ভাবে শারিরীক নির্যাতনসহ দিনের পর দিন একাধিক বার ধর্ষণ করে আসিতেছিল। উক্ত বিষয়ে ভিকটিম তার পরিবারের অন্যদের কাছে প্রকাশ করতে গেলে ধর্ষণকারী তাকে বিভিন্ন ভাবে ভয়-ভীতি প্রদর্শন করে।

পরে সকল ভয়ভীতিকে উপেক্ষা করে গত রোববার আইনগত সাহায্য কামনা করে ভিকটিম তার মামা এবং নানীকে সঙ্গে করে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানির কোম্পানি কমান্ডার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে। এর প্রেক্ষিতে রোববার বিকালে র‌্যাবের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, ধর্ষণকারী মো. মাসুদ মিয়া (৪০) সদর থানার বাউপাড়া এলাকায় অবস্থান করিতেছে। এ সংবাদের ভিত্তিতে কোম্পানির কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ বাউপাড়া এলাকার মো. শহিদুজ্জামান শাহির বসত বাড়িতে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ধর্ষণকারী মো. মাসুদ মিয়াকে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়,আটক আসামিকে জিজ্ঞাসাবাদে জানায় যে, ধর্ষণ ঘটনার সাথে জড়িত ভিকটিম সম্পর্কে তার সৎ মেয়ে। পরবর্তীতে ধর্ষণের কারণে ভিকটিম অনুমান ৫ মাসের গর্ভবর্তী হয়ে পড়লে, গত ২৭ এপ্রিল কৌশলে তাকে ঘুরতে নেয়ার কথা বলে গাজীপুরের সালনার একটি বাসায় নিয়ে ডাক্তার দিয়ে তাকে জোরপূর্বক গর্ভপাত করানো হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply