৩ জেলায় ‘বন্দুকযুদ্ধ ও গোলাগুলি’: নিহত ৪

|

কক্সবাজার, সিরাজগঞ্জ ও মাদারীপুরে কথিত বন্দুকযুদ্ধ ও গোলাগুলিতে ৪ জন নিহত হয়েছেন। আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর দাবি নিহতদের মধ্যে ২ জন মাদক ব্যবসায়ী এবং ২ জন জলদস্যু।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তার নিয়ে গতরাতে কক্সবাজারের কুতুবদিয়ার লুইজ্জার বিল এলাকায় জলদস্যুদের দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এরফান মাঝি ও নুর হোসেনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ২ জন দস্যুতার পাশাপাশি মাদক চোরাচালানেও জড়িত বলে জানান পুলিশ কর্মকর্তারা। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধারের দাবি করা হয়েছে।

মাদারীপুরে র‍্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে জহির উদ্দিন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

র‍্যাব জানায়, গতরাতে কালকিনি থেকে মাদক দ্রব্য আইনের একাধিক মামলার আসামি জহিরকে আটক করা হয়। পরে তাকে নিয়ে উত্তর চরাইকান্দি এলাকায় অভিযান চালানো হয়। এসময় র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে জহিরের সহযোগীরা। পাল্টা জবাব দেয় র‍্যাবও। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হয় জহির।

এদিকে সিরাজগঞ্জে মাদক কারবারিদের দু’পক্ষের গোলাগুলিতে নুরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহতের দাবি করা হয়েছে। পুলিশ জানায়, মাদক ব্যবসায়ীদের দু’পক্ষের গোলাগুলির খবরে সদরের রায়পুর স্টেশন এলাকায় যায় পুলিশের একটি দল। ঘটনাস্থলে পাওয়া যায় নুরুলের মৃতদেহ। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একাধিক মামলার রয়েছে বলে জানায় পুলিশ।









Leave a reply