স্বপরিবারে সন্ধ্যায় আয়ারল্যান্ড যাচ্ছেন সাকিব

|

বিশ্বকাপের উদ্দেশে দেশ ছাড়ল টাইগাররা। তবে তার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে মাশরাফি বাহিনী। আজ (বুধবার) বেলা সাড়ে ১১ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশে একসঙ্গে দেশ ছেড়েছেন ১৭ জন ক্রিকেটার। তবে দলের সঙ্গে যাননি জাতীয় দলের টেস্ট, টি-টোয়েন্টি দলের অধিনায়ক অলরাউন্ডার সাকিব আল হাসান।

জানা গেছে, আজ সন্ধ্যায় ৭টা ৪০ মিনিটের কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে আয়ারল্যান্ডের উদ্দেশে যাত্রা করবেন সাকিব। মূলত পরিবারকে সঙ্গে নিয়ে যাওয়ার জন্যই দলের সঙ্গে যোগ দেননি সাকিব। এবার বিশ্বকাপ সফরে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রিকে সঙ্গে নিয়ে রওনা হবেন তিনি।

কাতার এয়ারওয়েজের ফ্লাইটে যাবেন বলে সরাসরি আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে পৌঁছুতে পারবেন না সাকিব। প্রথমে কাতারের রাজধানী দোহায় যাত্রাবিরতি দিয়ে পরে সেখান থেকে কানেক্টিং ফ্লাইটে নির্ধারিত গন্তব্যে যাবেন তারা।

এদিকে সাকিব ছাড়াও আয়ারল্যান্ড সফর টাইগারদের সঙ্গে নেই দীর্ঘ বিরতির পর জাতীয় দলে ফেরা ফরহাদ রেজা। তিনি ডাবলিনের উদ্দেশে মঙ্গলবার দিবাগত মধ্যরাতেই দেশ ছেড়েছেন।

প্রসঙ্গত, আয়ারল্যান্ডে হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের জন্য বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে বাড়তি ৪ জনসহ মোট ১৯ জনের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply