ফরিদপুরে পিকআপ ভর্তি ফেনসিডিলসহ আটক ১

|

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর সদর উপজেলার কানাইপুর এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত মাদক ভারতীয় ফেনসিডিলসহ একটি পিকআপ জব্দ করেছে র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানির সদস্যরা। এসময় পিকআপের চালককে আটক করা হয়। বুধবার দুপুরে ফরিদপুর র‌্যাব ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় র‌্যাব।

আটক চালকের নাম মো. মাহাবুব ফকির(১৯)। সে জেলার নগরকান্দা উপজেলার মধ্যজগদিয়া গ্রামের মো. মান্নান ফকির এর ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব ৮ ফরিদপুর সিপিসি ২ এর অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, দীর্ঘদিন যাবত একটি মাদক ব্যাবসায়ী চক্র মাগুরা থেকে মাদক পরিবহন করে এনে ফরিদপুরে মজুদ করছে, ফরিদপুর থেকে ঢাকাসহ আশে পাশের জেলা ও ফরিদপুরের বিভিন্ন এলাকায় বিক্রি করছে। এমন সংবাদ পেয়ে বিষয়টি তদন্তে নামে র‌্যাব।
তদন্তের এক পর্যায়ের এর সত্যতাসহ জানতে পারে মাগুরা থেকে ফেনসিডিল এর একটি বড় চালন ফরিদপুরে আসছে। এমন সংবাদ পেয়ে ঢাকা খুলনা মহাসড়কে চেক পোস্ট বসায় র‌্যাব। এসময় একটি হলুদ রঙের পিকআপকে থামার সংকেত দিলে সেটি না থেকে দ্রুত গতিতে চালিয়ে চলে যায়। পরে সেটিকে ধাওয়া করে র‌্যাব সদস্যরা কানাইপুর এলাকা থেকে আটক করে।

পিকআপ তল্লাশি করে এর পিছনে বাশের ঝুড়িতে বিশেষ কায়দায় রাখা ৩৪৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়। ফেনসিডিলসহ পিকাপটি জব্দ করা হয়, আটক করা হয় চালক মাহাবুবকে।









Leave a reply