ঘুমের মধ্যে পেটে গেল অ্যাপল এয়ারপোডস, তারপর…!

|

মজবুত বিল্ট কোয়ালিটির জন্য বিভিন্ন অ্যাপেল প্রোডাক্টের সুনাম রয়েছে। আরও একবার সেই কথা প্রমাণ করল সম্প্রতি এক ঘটনা। মানুষের পরিপাক নালী ঘুরে এসেও দিব্বি কাজ করছে অ্যাপল এয়ারপোডস। তবে ভুলেও বাড়িতে এই কাজ করার চেষ্টা করবেন না।

সম্প্রতি তাইওয়ানের এক ব্যাক্তি ভুল করে একটি অ্যাপল এয়ারপোডস খেয়ে নেন। বেন সু নামের ঐ ব্যাক্তি ঘুমের মধ্যে ভুল করে নিজের এয়ারপোডস মুখে দিয়ে গিলে নিয়েছিলেন।

সম্প্রতি ডেইলি মে এ প্রকাশিত এক রিপোর্টে সু জানিয়েছেন, ঘুম থেকে উঠে তিনি নিজের ইয়ারবাড দুটি খুঁজে পাচ্ছিলেন না। এরপরে নিজের আইফোনের অ্যাপ থেকে অ্যাপল এয়ারপোডস খোঁজার চেষ্টা করার পরে সারা ঘর থেকে বিপ আওয়াজ শুনতে পান তিনি। কিছু সময় পরে উপলব্ধি করেন তার পাকস্থলি থেকে এই আওয়াজ আসছে।

এরপরে নিকটবর্তী সরকারি হাসপাতালে যান বেন। সেখানে ডাক্তাররা তার পেটে এয়ারপোডস থাকার খবর নিশ্চিত করেন। মলের সাথে এই ওয়্যারলেস বের হওয়ার পরামর্শ দেন ডাক্তাররা। বিফল হলে সার্জারির কথা বলেন তারা।

পরদিন মল ত্যাগ করার সময় তিনি নিজের এয়ারপোডস দেখতে পান। সেটিই ধুয়ে শুকোতে দেন বেন।

শুকনো হওয়ার পরে নিজের এয়ারপোডস এ গান চালিয়ে চমকে যান। তখনও এটি কাজ করছিল। বেন বলেন “৪১ শতাংশ চার্জ ছিল এয়ারপোডসে, যা অবিশ্বাস্য।”

এক ডাক্তার জানিয়েছেন, “এয়ারপোডসের খাপে লিথিয়াম ব্যাটারি থাকার কারণে এই ঘটনায় অনেক বড় ক্ষতি হতে পারত। লিথিয়াম ব্যাটারির সাথে সরাসরি সম্পর্কে এলে বিপজ্জনক হতে পারত এই ঘটনা।”









Leave a reply