কারখানার ভেতর ট্রাক চাপায় প্রাণ গেল দুই শ্রমিকের

|

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে এজি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নামের একটি পশু-পাখি খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের ভেতর ট্রাক চাপায় দুই শ্রমিক নিহত হয়েছে। সোমবার রাত সোয়া আটটার দিকে এঘটনা ঘটে। এঘটনায় নিহত এক শ্রমিকের ভাই শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এঘটনায় রাসেল (২২) নামের ট্রাক চালকের সহকারীকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। ঘটনার পর ট্রাক চালক রুবেল (৩০) পালিয়ে গেছে। চালক রুবেল চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের বজলুর রহমানের ছেলে ও রাসেল একই গ্রামের আব্দুল মজিদের ছেলে।

ট্রাক চাপায় নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার চকফলাদিয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মজিবুর রহমান (৩২) ও টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার কালমেঘা এলাকার আনোয়ার হোসেন (৩২)।

কারখানার মানব সম্পদ বিভাগের ব্যবস্থাপক আরিফুর রহমান জানান, সোমবার রাতে শ্রমিকেরা উৎপাদিত পণ্য কারখানার ভেতর ট্রাক হতে মালামাল লোড-আনলোডের কাজ করছিল। এসময় কাজ শেষে একটি ট্রাকের পেছনে দাঁড়িয়ে বিশ্রাম নিচ্ছিল মজিবুর ও আনোয়ার হোসেন। পরে অসাবধানতাবশত চালকের সহকারী রাসেল ট্রাকটি পেছনের দিকে নেয়ার চেষ্টা করলে তারা চাপা পরে গুরুতর আহত হয়। সেখান থেকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, এ ঘটনায় চালক ও তার সহকারীকে আসামি করে থানায় মামলা হয়েছে। ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি, তবে তার সহকারীকে আটক করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি বর্তমানে থানায় রয়েছে।









Leave a reply