গাজীপুরে পৃথকস্থানে ৩ জনের লাশ উদ্ধার

|

গাজীপুরের কালিয়াকৈরে এক বৃদ্ধা, গোয়ালবাথান এলাকায় ট্রেনে কাটা পড়ে একজন ও কালিগঞ্জে অটোরিক্সা চালকসহ তিন জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, জেলার কালিয়াকৈর উপজেলার বান্ধাবাড়ি গ্রামের জরিনা বেগম ও কালিগঞ্জের বালিগাও এলাকার আম্বর আলীর ছেলে অটোরিক্সা চালক শাহীন। এছাড়া ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তাজউদ্দিন মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, নিখোঁজের ৭দিন পর আজ সকালে জরিনা বেগম নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে গত ৩০ এপ্রিল পাশের গ্রামে এক কবিরাজের বাড়ি যান। এরপর তাকে আর খোঁজে পাওয়া যায়নি। আজ সকালে তার মেয়ে বাড়ির পাশে নদীরপাড়ে মায়ের মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে নিহতের লাশ উদ্ধার করে। এছাড়া একই উপজেলার গোয়ালবাথান এলাকায় রেল-লাইন পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে।

এদিকে জেলার কালিগঞ্জে মোড়লবাড়ী বাইপাস এলাকায় একটি করবস্থানের পাশ থেকে হাত,পা বাধাঁ অবস্থায় শাহীন নামের অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা শাহীনকে হত্যা করে তার অটোরিক্সা নিয়ে গেছে দুর্বৃত্তরা।









Leave a reply