পাবনার চাটমোহরে ইয়াবাসহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা আটক

|

পাবনা প্রতিনিধি :

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মালেক (২৪) ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে নিমাইচড়া ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করা হয়। সে একই ইনিয়নের মির্জাপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, আবদুল মালেক নামের যুবক নিমাইচড়া ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতো। বৃহস্পতিবার সে ওই কক্ষে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জানতে পেরে আমাকে জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে ওই কক্ষের মধ্যে একটি দিয়াশলাইয়ের বক্স থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট ও মেঝে থেকে দুই প্যাকেট কনডম উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, ‘আবদুল মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগে দু’টি ভাগে বিভক্ত হয়েছে। তার বসত ঘর ভেঙ্গে যাওয়ায় তাকে (মালেক) আমি ইউনিয়ন পরিষদে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি এর বিচার চাই।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রনালয়ের জায়গা। সেখানে বহিরাগত কাউরো থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই আবদুল মালেক নামের ওই যুবককে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতে দিয়েছে। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়েছিলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply