কসবায় অস্ত্রসহ ৪ ভারতীয় গ্রেফতার

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসহ ৪ ভারতীয় নাগরিক ও দুই বাংলাদেশিকে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার কুটি বাজারের মা-প্লাজার আলিফ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ১টি রিভলভার, ৪ রাউন্ড গুলি, ২টি দেশীয় পাইপগান, ২টি ওয়াকিটকি, ৪টি মোবাইলসহ মোটরসাইকেল চুরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, ভারতের বিশালগড় জেলার নেতাজি নগর গ্রামের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণজিত দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর গ্রামের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২), পশ্চিম ত্রিপুরা জেলার বাদারঘাট এলাকার সুনিল সরকারের ছেলে শংকর সরকার (৩১), একই জেলার রাজনগর এলাকার অবনি দাসের ছেলে বিমল দাস, বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার বনগজ গ্রামের আহাম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন শাওন (২২) ও কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক(১৯)।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম বলেন, কুটি বাজারের মা-প্লাজার আলিফ হোটেলে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

কসবা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মালেক বলেন, গ্রেপ্তারকৃতরা অপরাধী চক্রের সঙ্গে জড়িত বলে মনে হচ্ছে। তবে তারা একেকজন একেক ধরণের কথা বলছে। তাই তাদেরকে জিজ্ঞাসাবাদ না করে স্পষ্ট করে বলা যাচ্ছে না।









Leave a reply