মৌলভীবাজারে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

|

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের সদর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায রুবেল আহমদ (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের হিলালপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রুবেল একই এলাকার শহীদ উল্লাহর ছেলে। এ ঘটনায় আটকৃতরা হলেন, বড়কাপন এলাকার আনোয়ার মিয়া (৩০) তুহিন মিয়া (২৮) ও সোহেল মিয়া (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌরসভাধীন বড়কাপন এলাকার বাসিন্দা বাবুল আহমেদের সাথে নিহত রুবেল এর শত্রুতা ছিল। আজ সন্ধ্যায় বাবুল ও তার সহযোগীরা রুবেলের উপর দেশী অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। তাদের দা’র আঘাতে রুবেল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্ত্যব্যরত চিকিৎসকরা তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট নেয়ার পথে সে মারা যায়।

এদিকে হত্যাকাণ্ডকে কেন্দ্র করে শহরের বড়কাপন এলাকায় রুবেলের সহযোগীরা রাস্তা অবরোধ করে কয়েকটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, এলাকায় আদিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে। আমরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিন যুবককে আটক করেছি। এলাকার সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply