বরগুনায় চুরি হওয়া শিশু উদ্ধার, আটক ১

|

বরগুনা প্রতিনিধি

বরগুনা থেকে চুরি হওয়া আবদুল্লাহ নামের তিন মাসের এক শিশু চুরি হওয়ার পর উদ্ধার করেছে পুলিশ। এসময় জেসমিন নামের এক নারীকে আটক করা হয়। রোববার (১২ মে) রাত ১১ টার দিকে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এরআগে সকাল ১০ টার দিকে শিশুটি চুরি হয়।

উদ্ধার হওয়া শিশু আবদুল্লাহ বরগুনা সদর উপজেলার ৯ নম্বর এম.বালীয়াতলী ইউনিয়নের উরবুনিয়া গ্রামের বাসিন্দা মো. নাসির সিকদারের ছেলে।

আটক জেসমিন একই এলাকার বাসিন্দা মৃত শাহজাহানের মেয়ে।

শিশুটির বাবা নাসির সিকদার জানান, জেসমিন আমার দুঃসম্পর্কের ভাগনী হয়। সে প্রায় ১০ বছর পর ঢাকা থেকে বরগুনায় গ্রামের বাড়িতে বেড়াতে এসেছে। সকাল ১০ টার দিকে জেসমিন আমাদের বাড়িতে এসে সকলের খোঁজখবর নেয়। এরপর জামাকাপড় কেনার কথা বলে আমার ছেলে আবদুল্লাহকে নিয়ে বাড়ি থেকে বাজারের উদ্দেশ্য বেরিয়ে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে বরিশাল রওয়ানা করে। এসময় মোটরসাইকেলের ভাড়া ঠিক করার আমার এলাকার এক লোক তাকে দেখে আমাকে খবর জানায়। পরে আমি বরগুনা থানায় অভিযোগ করি।

বরগুনা থানার উপ-পরিদর্শক মো. সিদ্দিকুর রহমান জানান, থানায় অভিযোগের পর আমরা পটুয়াখালী থানার কাঠালিয়া এলাকায় খবর পেয়েছি সেখানে এক নারীকে বাচ্চা সহ আটকে রেখেছে এলাকাবাসী। সেখানে গিয়ে অভিযোগকারীর ঘটনা সত্য পেয়ে বাচ্চাসহ ওই নারীকে বরগুনা থানায় নিয়ে আসি। এসময় তার কাছ থেকে দুই লাখ ৬২ হাজার টাকা জব্দ করা হয়।

আটকৃত জেসমিন অসুস্থ হয়ে পরেছে তাই তাকে হাসপাতাল নেয়া হয়েছে।









Leave a reply