টস জিতে ব্যাটিংয়ে উইন্ডিজ, রাহীর অভিষেক

|

ত্রিদেশীয় সিরিজে ইতিমধ্যে ফাইনালে জায়গা করে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তাতে স্থান করে নেয়ার লক্ষ্যে সেই উইন্ডিজের বিপক্ষে মাঠে নেমেছে মাশরাফি বাহিনী।

এতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন উইন্ডিজ দলপতি জেসন হোল্ডার। এ ম্যাচে ক্যারিবীয় একাদশে এসেছে একটি পরিবর্তন। শ্যানন গ্যাব্রিয়েলের জায়গায় ঢুকেছেন পেসার রেইমন রেইফার।

বাংলাদেশ একাদশেও এসেছে একটি পরিবর্তন। এ ম্যাচের মধ্য দিয়ে ওয়ানডেতে অভিষেক হয়েছে পেসার আবু জায়েদ রাহীর। ১৩৩তম টাইগার ক্রিকেটার হিসেবে সীমিত ওভারের ক্রিকেটে অভিষেক হলো তার। আর ইনজুরিতে ছিটকে পড়েছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

টুর্নামেন্টে তিন ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে উইন্ডিজ। আর এক ম্যাচ কম খেলে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে বাংলাদেশ। এ ম্যাচে জিতলেই ফাইনাল নিশ্চিত হয়ে যাবে টাইগারদের। কারণ তিন ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে আছে আয়ারল্যান্ড।

উইন্ডিজ একাদশ: সুনিল অ্যামব্রিস, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান এলেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেলডন কটরেল ও রেইমন রেইফার।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আবু জায়েদ রাহী ও মোস্তাফিজুর রহমান।









Leave a reply