কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে অগুিকাণ্ড, পুড়েনি ফুটবলকন্যাদের সনদ-মেডেল

|

ময়মনসিং ব্যুরো:

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বাংলাদেশ জাতীয় দলের ফুটবলকন্যাদের স্কুল কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অফিসকক্ষে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার ভোররাতে আগুন দেখে এলাকাবাসী। আগুনে প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে যায়। তবে অক্ষত রয়েছে ফুটবল কন্যাদের সনদ ও মেডেল।

কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা জানান, মঙ্গলবার ভোররাতে শিক্ষক উজ্জল স্কুলে গিয়ে দেখেন অফিসকক্ষে আগুন জ্বলছে। পরে বিষয়টি জানাজানি হলে স্কুলের অন্যান্য শিক্ষকরাও উপস্থিত হন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন মিয়া বলেন, কিভাবে আগুন লেগেছে তা বোঝা যাচ্ছেনা। তবে তিনি ধারণা করছেন দুর্বৃত্তরা কোনো কারণে এমনটি করতে পারে।

এ ব্যাপারে ধোবাউড়া থানার ওসি আলী আহাম্মদ মোল্লা জানান, প্রধান শিক্ষককে বলা হয়েছে একটি লিখিত দরখাস্ত করার জন্য, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি জানান, স্কুলের হাজিরা খাতা ও পরীক্ষার কাগজ পুড়ে গেছে। এছাড়া স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার হিসেবে টেবিলে থাকা মেডেলের ফিতা পুড়ে গেছে।

শিক্ষক মালা রাণী সরকার জানান, কলসিন্দুরের নারী ফুটবলারদের কোনো সনদ, মেডেল ক্ষতিগ্রস্ত হয়নি। বিভ্রান্তি না ছড়ানোর জন্য অনুরোধ জানান তিনি।

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে পড়াশোনা করেন মারিয়া, সানজিদা, তহুরাসহ ১৩ জন জাতীয় নারী ফুটবল খেলোয়াড়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply