বিদেশ থেকে আসার ১০ ঘণ্টার মধ্যেই প্রেমিকদের নিয়ে স্বামীকে কুপিয়ে হত্যা

|

বেনাপোল প্রতিনিধি
বেনাপোলে একাধিক পরকীয়া সম্পর্ক টিকিয়ে রাখতে বিদেশ ফেরত স্বামী জামাল হোসেনকে (৩৬) দেশে আসার মাত্র ১০ ঘণ্টার মধ্যেই প্রেমিকদের সহযোগিতায় কুপিয়ে হত্যা করেছে স্ত্রী। বুধবার নিজ বাড়ির বেড রুমে স্ত্রী আয়েশা খাতুন এই হত্যাকাণ্ড করে। এ ঘটনায় পুলিশ আয়েশা ও তার মা-বাবাকে আটক করেছে।

নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবর রহমানের ছেলে। আটককৃতরা হলো- নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, শশুর রিয়াজুল ইসলাম টুকু ও শাশুড়ী ফুলবুড়ি।

নিহতের বাবা হবিবার রহমান অভিযোগ করে বলেন, তার ছেলে প্রায় ১৫ বছর যাবৎ মালয়েশিয়ায় থাকে। একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সাথে তার প্রায় ১৫ বছর আগে বিবাহ হয়। আর বিগত এই ১৫ বছরে তার ছেলে মালয়েশিয়া থেকে মাত্র ৩ বার বাড়ি এসেছে। তার বাড়ি না থাকার কারণে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সাথে প্রেম করত। প্রায় কারো না কারো সাথে সে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে দুই তিন দিন পর বাড়ি ফিরতো। নিহত জামাল গতকাল মঙ্গলবার বেলা ২ টার সময় মালয়েশিয়া থেকে বাড়ি আসে। রাত ১২ টার সময় বুকে পেটে ছুরিকাঘাত করে জামালকে হত্যা করে আয়েশা, তার মা ফুলবুড়ি ও ভাড়াটিয়া লোকজন।

এর আগে যখন তার স্বামী বিদেশ থেকে বাড়ি আসে তখন তাকে বিদ্যুতের তার জড়িয়ে হত্যা করার চেষ্টা করে বলে এলাকার জনসাধারণ অভিযোগ করেন।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। হত্যার তদন্তের জন্য নিহত জামালের স্ত্রী আয়েশা,শ্বাশুড়ি ফুলবুড়ি ও শশুর রিয়াজুল ইসলাম টুকুকে আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply