বালুমহাল ইজারাকে কেন্দ্র করে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ

|

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ২০ জন। এ সময় কয়েকটি বাড়িঘরও ভাঙচুর করা হয়।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় নয় জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের চন্ডিবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

বালুমহাল ইজারাকে কেন্দ্র করে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ইউপি চেয়ারম্যান চাঁন মিয়া ও উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক, ঘোষপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এসএম ফারুক হোসেন এর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

আহতদের মধ্যে ঘোষপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুন্নু মোল্যা (৪২), সমর্থক কাজী রফিউদ্দিন (৬০), তার ছেলে কাজী শামীম (৩৫), মোস্তফা মোল্যা (৫০), সাইফুর রহমান (৫০), আব্দুর রাজ্জাক (৭০), মতিয়ার রহমান (৫০), কবির হোসেন (৫৫) ও সাহেব আলী (২৬) কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে, তবে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply